শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিবপুর উপজেলার ভিটিচিনাদী গ্রামের দাদন ব্যবসায়ী রতন মিয়ার কাছে ভিটেমাটি হারাচ্ছে হিন্দু সম্প্রদায়ের লোক। ১০৯ দিন পর কারামুক্ত মির্জা ফখরুল আজ পাকিস্তানের জাতীয় নির্বাচন চলছে আজ নরসিংদী সদর উপজেলা পরিষদের সর্ব প্রথম চেয়ারম্যান হাবিবুর রহমান হান্নান সরকারের প্রয়ান দিবস জামিন মেলেনি মির্জা ফখরুলের শিবপুরে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু মনোহরদীতে ছাড়পত্র না থাকায় দুই ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন নরসিংদী জেলা শিবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা “বৈশ্বিক মহামারী করোনা যোদ্ধা” ডা. ফারহানা আহমেদ যোগদানের পর স্বাস্থ্য সেবা বৃদ্ধি সবচেয়ে দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১০তম মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ

নরসিংদী-৩ আসনে ঈগল প্রতীক পেলেন হেভিওয়েট প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা

আরিফ হাসান
  • আপডেট সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

ঈগল প্রতীক পেয়েছেন নরসিংদী-৩ (শিবপুর) আসনের হেভিওয়েট স্বতন্ত্র এমপি প্রার্থী মো: সিরাজুল ইসলাম মোল্লা। তিনি শিবপুরের সাবেক এমপি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা, কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও একজন বিশিষ্ট শিল্পপতি ও দানবীর ব্যক্তি। সোববার (১৮ ডিসেম্বর) জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার ড. বদিউল আলম এর নিকট থেকে ঈগল প্রতীক গ্রহণ করে সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা শিবপুরবাসীর উদ্দেশ্যে বলেন, ঈগল হলো শিবপুরের জনগনের মার্কা, শিবপুরের শান্তির প্রতীক, উন্নয়নের মার্কা। আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে শিবপুরের জনগণ শান্তি ও উন্নয়নের প্রতীক ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন, আমি আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত থাকব।

উল্লেখ্য সিরাজুল ইসলাম মোল্লা বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন না পাওয়ায় জনগনের দাবীর প্রেক্ষিতে তৃতীয়বারেরমত স্বতন্ত্র এমপি প্রার্থী হয়েছেন। তিনি বিগত ২০১৪ সালে ৫ জানুয়ারী দশম জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে জনগনের দার্বীর মুখে স্বতন্ত্র এমপি নির্বাচন করেন এবং বিপুর ভোটে নির্বাচিত হয়েছিলেন। এরপর এলাকায় শতভাগ বিদ্যুতায়ন, নতুন পাকা রাস্তাঘাট নির্মাণ ও পুরাতন রাস্তা মেরামত করণ, শিক্ষা প্রতিষ্ঠানের নতুন নতুন ভবন, ব্রীজ ও কালভার্ড নির্মাণ, নদী খনন, মসজিদ মাদ্রাসা ও মন্দিরের ব্যাপক উন্নয়ন করেন এবং শিক্ষিত বহু ছেলে মেয়ের চাকুরীর ব্যবস্থা করেন। ফলে তার জনপ্রিয়তা আরো বৃদ্ধি পায়। পরবর্তীতে ২০১৮ সালে দলীয় আবারো দলীয় মনোনয়ন না পেয়ে জনগনের চাপে স্বতন্ত্র নির্বাচন করেন। এতেও তিনি বিজয়ী হতেন কিন্তু ভোটের দিন দুপুরের দিকে কুন্দারপাড়া কেন্দ্রে দূবৃত্তরা নৌকার এজেন্টকে হত্যা করে। এরই জের ধরে তখন তিনি যড়ষন্ত্রের কাছে পরাজয় বহন করতে হয়। কিন্তু তিনি এমপি নির্বাচিত না হলেও মাঠ ছাড়েননি। তিনি এলাকার জনগনের পাশে থেকে কাজ করেছেন। ফলে জনপ্রিয়তা আরো মজবুত হয়ে উঠে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ