মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

২৪ ঘণ্টায় বিএনপির ৪১০ নেতাকর্মী গ্রেফতার

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১৩৭ বার পড়া হয়েছে

২৪ ঘণ্টায় সারাদেশে জাতীয়তাবাদী দল বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের ৪১০ জনের বেশি নেতাকর্মী গ্রেফতার হয়েছেন বলে দাবি করেছেন বিএনপির জেষ্ঠ্য যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সময়ের মধ্যে কারাবন্দি একজনের মৃত্যু হয়েছে এবং ১৫ মামলায় ১৭০৫ জনকে আসামি করা হয়েছে। এছাড়া বিভিন্ন জায়গায় আইনশৃঙ্খলা বাহিনী ও ক্ষমতাসীন নেতাকর্মীদের হামলায় ৬০ জন আহত হয়েছেন।

রোববার বিকেলে সপ্তম দফা অবরোধের প্রথম দিনের সার্বিক চিত্র তুলে ধরতে গিয়ে তিনি এসব কথা জানান।

রিজভী জানান, তথ্য অনুযায়ী গত ১৫ নভেম্বর একতরফা নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে এ পর্যন্ত গ্রেফতার হয়েছেন ৪৬১০ জন নেতাকর্মী। ১৫৩ মামলায় আসামি করা হয়েছে ১৭৮৩০ জনকে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ