মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার অভিযানে গ্রেফতার -০৯

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা (পিপিএম-সেবা) এর নির্দেশে কোতোয়ালিী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ পিপিএম বার এর দিকনির্দেশনায় প্রতিদিন অপরাধ নির্মূলে নিয়মিত অভিযান চালিয়ে আসছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (৩০ মার্চ ২০২৩) তারিখ সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করিয়া মোট ০৯ জন আসামীদেরকে গ্রেফতার করেছে।

এরই মাঝে এসআই (নিঃ) শাহ মিনহাজ উদ্দিন এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন সিরতা বাজার সংলগ্ন পশ্চিম মোড়স্থ হুমায়রা মুসলিম সুইটস এর সামনে সরকারী পাকা রাস্তার উপর হইতে হতে মাদক ব্যবসায়ী ১|মোঃ সুজাত আলী(৪৪), পিতা-মুকুল মিয়া, মাতা-খালেদা খাতুন, সাং-চর সিরতা, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয় এবং আসামীর নিকট হতে ০১(এক) পুটলা কথিত গাঁজা যাহার ওজন অনুমান ২৫০(দুইশত পঞ্চাশ)গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এসআই (নিঃ) ফারুক আহমেদ এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন গাঙ্গীনার পাড় এলাক হইতে মারামারি মামলার আসামী ১। মীর আক্রাম হোসেন লেলিন (৪০), পিতা-মৃত মীর হোসেন বাদল,মাতা-মৃত রাশিদা বেগম, সাং- নাটকঘরলেন(কয়লাপাড়া), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হ্য়।

এসআই (নিঃ) রুবেল মিয়া এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী মডেল থানাধীন পাটগুদাম এলাকা হইতে অপহরন মামলার আসামী ১।রিয়ান আহমেদ জিহাদ ওরফে বাবু(২০), পিতা-মোঃ আঃ রশিদ, সাং-কৃষ্টপুর মালঞ্চ কলোনী, ওয়ার্ড নং-১৮, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এসআই (নিঃ) আরিফুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী মডেল থানাধীন পরানগঞ্জ বাজার এলাকা হইতে চুরি মামলার আসামী ১। মোঃ সাইদুল ইসলাম(২৫), পিতা-মোঃ বাছির উদ্দিন, ২। মোঃ আবু রায়হান (২৪), পিতা-মজিবর রহমান, উভয় সাং-ছাতিয়ানতলা, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।

এসআই (নিঃ) হারুনুর রশিদ এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী মডেল থানাধীন জিরো পয়েন্ট এলাকা হইতে অন্যা্ন্য মামলার আসামী ১। মোঃ জুয়েল (২৪), পিতা-আলম, সাং-কেবি ইসমাঈল রোড, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এএসআই (নিঃ) সুজন চন্দ্র সাহা এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী মডেল থানাধীন জয় বাংলা বাজার এলাকা হইতে অন্যা্ন্য মামলার আসামী ১। মোঃ বাবু (২৭), পিতা-মোঃ ইন্নছ আলী, সাং-চর সিরতা, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এসআই (নিঃ) উমর ফারুক ও এএসআই মাসুম রানা থানা এলা্কায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ০১টি জিআর ও ০১টি সিআর সহ সর্ব মোট ০২টি বডি তামিল করেন।

জিআর গ্রেফতারী পরোয়ানায় ০১ জন।
১। আকরাম (২৮), পিতা-আঃ মতিন, সাং-চর নিলক্ষীয়া পাড়া লক্ষীপুর, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ।
সিআর গ্রেফতারী পরোয়ানায় ০১ জন।
১। মোঃ সোহেল মিয়া, পিতা-মোঃ আঃ কদ্দুস, সাং-বড়বিলার পাড়, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ।
গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ