মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

সরকারের উন্নয়ন তুলে ধরে আলহাজ্ব মাহফুজুল হক টিপুর গণসংযোগ ও লিফলেট বিতরণ

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২০ বার পড়া হয়েছে

আওয়ামী লীগ সরকারের ১৪ বছরের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন নরসিংদী ৩ শিবপুর আসনের নৌকা মার্কা মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক, যুব সমাজের অহংকার আলহাজ্ব মাহফুজুল হক টিপু। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে শিবপুর উপজেলা দুলালপুর ইউনিয়নে এলাকায় স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসীর মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড সংবলিত এসব লিফলেট বিতরন করা হয়।এসব লিফলেটের মাধ্যমে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ, পায়রাবন্দর, মেট্রোরেল প্রকল্প, রুপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র নির্মান, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ, ফ্লাইওভার ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ, প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ, স্কুল কলেজ, মাদ্রাসা ও রাস্তাঘাট সহ দেশের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন তিনি।

আলহাজ্ব মাহফুজুল হক টিপু বলেন , শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছে। শেখ হাসিনার কোনো বিকল্প নেই। শেখ হাসিনা তাঁর প্রজ্ঞা, মেধা এবং রাজনৈতিক দূরদর্শিতা দিয়ে এমন এক উচ্চতায় পৌঁছে গেছেন যে, শুধু বাংলাদেশ নয়-আন্তর্জাতিক মহল তার প্রতি খুবই শ্রদ্ধাশীল। আন্তর্জাতিক মহল সব সময় মনে করে তিনি একজন যোগ্য নেতা, যিনি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সঠিক নেতৃত্ব দিচ্ছেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের আমলেই দেশে বেশি উন্নয়ন হয়। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনা যাকে নৌকা উপহার দিবেন সকল ভেদাভেদ ভুলে আমরা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবো।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ