সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিবপুর উপজেলার ভিটিচিনাদী গ্রামের দাদন ব্যবসায়ী রতন মিয়ার কাছে ভিটেমাটি হারাচ্ছে হিন্দু সম্প্রদায়ের লোক। ১০৯ দিন পর কারামুক্ত মির্জা ফখরুল আজ পাকিস্তানের জাতীয় নির্বাচন চলছে আজ নরসিংদী সদর উপজেলা পরিষদের সর্ব প্রথম চেয়ারম্যান হাবিবুর রহমান হান্নান সরকারের প্রয়ান দিবস জামিন মেলেনি মির্জা ফখরুলের শিবপুরে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু মনোহরদীতে ছাড়পত্র না থাকায় দুই ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন নরসিংদী জেলা শিবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা “বৈশ্বিক মহামারী করোনা যোদ্ধা” ডা. ফারহানা আহমেদ যোগদানের পর স্বাস্থ্য সেবা বৃদ্ধি সবচেয়ে দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১০তম মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ

সেরা লেখক নির্বাচিত হয়েছেন নূরুল ইসলাম নূরচান

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট: সৃজনশীল অনলাইন প্ল্যাটফর্ম ‘অনুভবে নরসিংদী’র পরিচালনা পর্ষদের বিবেচনায় আগস্ট মাসের (২০২৩) সেরা লেখক নির্বাচিত হয়েছেন ‘অনুভবে নরসিংদী’ গ্রুপের অন্যতম নিবেদিতপ্রাণ সদস্য জনপ্রিয় কবি নূরুল ইসলাম নূরচান। তাঁর জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

অনুভবে নরসিংদী গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক জনাব আমজাদ জুয়েল কবিকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

কবি নূরুল ইসলাম নুরচানের জন্ম নরসিংদী জেলার শিবপুর উপজেলাধীন পেতিপলাশী গ্রামে। তাঁর পিতা মরহুম সামসু উদ্দিন, মাতা মরহুমা মরিয়ম বেগম। পাঁচ ভাই তিন বোনের মধ্যে তিনি পঞ্চম।

অনেক আগে থেকে লেখালেখি শুরু করলেও ১৯৯৭ সালে ‘এরই নাম জীবন’ উপন্যাস প্রকাশের মধ্য দিয়ে লেখক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। তার প্রকাশিত গ্রন্থ সংখ্যা চারটি। এগুলো সবই গল্প উপন্যাস। বর্তমানে তার একটি একক কবিতাগ্রন্থ (অবশেষে) প্রকাশের প্রস্তুতি চলছে। তিনি সাংবাদিকতা পেশার সাথে জড়িত রয়েছেন।

পাশাপাশি তিনি ‘জাগো নরসিংদী টুয়েন্টিফোর ডটকম’ পত্রিকার সম্পাদক এবং ‘শিবপুর সাহিত্য পরিষদ’ এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

নূরুল ইসলাম নূরচানকে আগস্ট মাসের সেরা লেখক নির্বাচিত করায় তিনি কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ