মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

শিবপুরে কিশোরগ্যাং দ্বন্দ্বে কলেজ ছাত্র খুন:আটক ২

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ১৮১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি :

নরসিংদীর শিবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাহিদ মিয়া (২০) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছেন। রোববার (৯ জুলাই) দুপুরে উপজেলার সাধারচর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এই হত্যার ঘটনা ঘটে। নিহত নাহিদ মিয়া উপজেলার তাতারকান্দী গ্রামের আসাদ মিয়ার ছেলে এবং হরিহরদী স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী।
নিহতের পরিবারের সদস্যরা জানান, গতবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়ে এক বিষয়ে ফেল করেছিল নাহিদ। ওই বিষয়ে আবার পরীক্ষা দিতে ফরম ফিলাপের জন্য সকালে কলেজে যায় সে। কলেজ থেকে আসার পথে এলাকায় কিশোরগ্যাং সদস্য হিসেবে পরিচিত দেলোয়ার, সাইফুল, শান্ত, তৌকির, শাওন, নাজমুলসহ অন্যান্যরা তাকে ধাওয়া করে। এক পর্যায়ে তারা দেশিয় অস্ত্র (চাপাতি)নিয়ে এলোপাতারি কুপানোর পাশাপাশি ডোবার পানিতে চুবিয়ে ফেলে রেখে যায় নাহিদকে।খবর পেয়ে এলাকাবাসীর সহায়তায় স্বজনেরা তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জানা যায়, বিগত তিন মাস আগে খেলাধুলা নিয়ে একটা বিরোধ সৃষ্টি হলে নাহিদ বিষয়টি মীমাংসা করে দেয়। কিন্তু প্রতিপক্ষ এ বিষয়টি মেনে নিতে পাড়ছিল না। সেই ঘটনাকে কেন্দ্র করে নাহিদের পূর্বশত্রুতা ছিল বলে জানান স্বজনেরা। এই জেরে তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। অভিযুক্তরা এলাকায় কিশোরগ্যাং ও সন্ত্রাস পরিচালনার পাশাপাশি স্থানীয় বাজার থেকে চাঁদা আদায় করে বলে অভিযোগ নিহত নাহিদের পরিবারের।
শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার এ বিষয়টি নিশ্চিত করে বলেন, খেলাধুলা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে নাহিদকে খুন করা হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ