শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিবপুর উপজেলার ভিটিচিনাদী গ্রামের দাদন ব্যবসায়ী রতন মিয়ার কাছে ভিটেমাটি হারাচ্ছে হিন্দু সম্প্রদায়ের লোক। ১০৯ দিন পর কারামুক্ত মির্জা ফখরুল আজ পাকিস্তানের জাতীয় নির্বাচন চলছে আজ নরসিংদী সদর উপজেলা পরিষদের সর্ব প্রথম চেয়ারম্যান হাবিবুর রহমান হান্নান সরকারের প্রয়ান দিবস জামিন মেলেনি মির্জা ফখরুলের শিবপুরে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু মনোহরদীতে ছাড়পত্র না থাকায় দুই ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন নরসিংদী জেলা শিবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা “বৈশ্বিক মহামারী করোনা যোদ্ধা” ডা. ফারহানা আহমেদ যোগদানের পর স্বাস্থ্য সেবা বৃদ্ধি সবচেয়ে দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১০তম মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ

নরসিংদীর শিবপুরে জমি সংক্রান্ত বিরোধে গোলাগুলি বিদেশী পিস্তলসহ আটক ৫

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার
শিবপুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের ওপর গুলি চালানোর অভিযোগে মৎস্যজীবী লীগ নেতা সেলিম ভূঞাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা পুলিশ। গতকাল শনিবার (১ জুলাই) দুপুরে পুলিশ সুপার আশরাফুল আজীম’র নির্দেশে নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরীর নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও শিবপুর থানা পুলিশের যৌথ অভিযানে ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করেছে।

এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ধারালো বড় চাপাতি ও একটি ব্যবহৃত গুলির খোসা উদ্ধার করা হয়েছে। আজ রবিবার (২ জুলাই) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফিং করে বিষযটি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) অনির্বান চৌধুরী।

 

তিনি জানান, শিবপুর বাসস্ট্যান্ডের পাশের একটি জমি নিয়ে সেলিম ভুইয়া ও নাইমুল ইসলাম অপির পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শনিবার বেলা ৩টার দিকে বিরোধপূর্ণ জমিতে গাছ লাগানোকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সেলিম পিস্তল দিয়ে গুলি চালায়। গুলিতে কেউ হতাহত হয়নি।

 

সংবাদ পেয়ে জেলা পুলিশের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষের ৫জনকে আটক করেছে । আটককৃতরা হলেন, শিবপুর পশ্চিমপাড়ার রব ভুইয়ার ছেলে সেলিম ভুইয়া, দক্ষিন পাড়ার সাদেক মিয়ার ছেলে কাউসার মিয়া,শিবপুর ভুইয়া মার্কেটের তমিজউদ্দিনের ছেলে আরিফ হোসেন, শিবপুর পশ্চিম পাড়ার সেকান্দর আলীর ছেলে হিরন মিয়া ও একই এলাকার আবুল হাসিমের ছেলে মেহেদী হাসান। এসময় সেলিমের কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও কাউসার মিয়ার কাছ থেকে ধারালো বড় চাপাতি উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে শিবপুর মডের থানায় অস্ত্র আইন ও পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ