সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিবপুর উপজেলার ভিটিচিনাদী গ্রামের দাদন ব্যবসায়ী রতন মিয়ার কাছে ভিটেমাটি হারাচ্ছে হিন্দু সম্প্রদায়ের লোক। ১০৯ দিন পর কারামুক্ত মির্জা ফখরুল আজ পাকিস্তানের জাতীয় নির্বাচন চলছে আজ নরসিংদী সদর উপজেলা পরিষদের সর্ব প্রথম চেয়ারম্যান হাবিবুর রহমান হান্নান সরকারের প্রয়ান দিবস জামিন মেলেনি মির্জা ফখরুলের শিবপুরে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু মনোহরদীতে ছাড়পত্র না থাকায় দুই ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন নরসিংদী জেলা শিবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা “বৈশ্বিক মহামারী করোনা যোদ্ধা” ডা. ফারহানা আহমেদ যোগদানের পর স্বাস্থ্য সেবা বৃদ্ধি সবচেয়ে দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১০তম মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ

মাধবদীতে মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান প্রান্তসহ ১২জনের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ২৯৮ বার পড়া হয়েছে

 

নরসিংদী প্রতিনিধিঃ মাধবদীর পাঁচদোনায় আল্লাহর দান ফল ও কাঁচামালের আড়ৎ হামলা, মারপিট ও ভাংচুরের ঘটনায় মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্তসহ ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে আড়ৎমালিক পক্ষ।সোমবার (১৯ জুন)নরসিংদীর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহনাজ সিদ্দিকীর আদালতে হাজির হয়ে আড়ৎ মালিক রাসেল মাহমুদের বাবা হাবিবুররহমান বাদি হয়ে এ মামলা দায়ের করেন। এতে আরো ১১ জনকে আসামী করা হয়।মামলার অন্যান্য আসামিরা হলো, মেহেদী হাসান (৩০), আশরাফ (২৮), রবিন মিয়া (৩০), সাজন (২৫), হুমায়ুন (২৮), রাজন মিয়া (৩০), সাদ্দাম (২৫), ছাদু মিয়া(২২), ফয়সাল (২৮), হুমায়ুন(৩০) ও মামুন (২৬)।মামলার বিবরণে জানা যায়, ভগীরথপুর এলাকার মো. রাসেল মাহমুদ ও কামাল হোসেন নামে দুই ব্যবসায়ী একই এলাকার রতন ভুঁইয়া ও রিপন ভুঁইয়ার কাছ থেকে ৭বিঘা জমি ভাড়া নিয়ে আল্লাহর দান ফল ও কাঁচামালের আড়ৎ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলেন। জমিটি নিয়ে মালিক পক্ষ ও বিবাদী পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। এর প্রেক্ষিতে মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্ত বিবাদীদের পক্ষ নিয়ে আড়ৎটি দখলের পায়তারা করেন। সম্প্রতি, ইউপি চেয়ারম্যান তার মুঠোফোনে আড়ৎতের পার্টনার কামাল হোসেনকে কল করে আড়ৎটি অন্যত্র সরিয়ে নিতে হুমকি প্রদান করেন, অন্যথায় হামলা, ভাংচুড়সহ হত্যার হুমকি প্রদান করেন বলে বাদীপক্ষ আরজিতে উল্লেখ করেন। বাদীপক্ষ আড়ৎ সরাতে অস্বীকৃতি জানালে গত বুধবার ( ১৪ জুন) বেলা সাড়ে এগারোটার দিকে ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলা চালিয়ে আড়ৎতের সীমানা প্রাচীর ভাংচুর করা হয়। এসময় এতে বাধা দিতে গেলে বেদম মারপিট করে মালিক পক্ষের লোকজনকে গুরুতর আহত করা হয়। আহতরা হলেন নোবেল (২৬) পাভেল (৩০) হৃদয় (২২) ও ইয়াসিন (২৪)। আহতদেরকে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
বাদীপক্ষের মো. রাসেল মিয়া জানান, ঘটনার সময় ৯৯৯ এ কল দেয়া হলে মাধবদী থানার পুলিশ ও পরে খবর পেয়ে নরসিংদীর উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতালে আহতদের খোঁজ খবর নেন। কিন্তু দু:খজনক ব্যাপার হলো, ঘটনার প্রধান আসামী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ায় তার বিরুদ্ধে মামলা নেয়া যাবেনা বলে মাধবদী থানার ওসি রকিবুজ্জমান সাফ জানিয়ে দেন। একাধিকবার থানায় গিয়েও মামলা এন্ট্রি করাতে ব্যর্থ হয়ে অবশেষে ১৯ জুন তার বাবা হাবিবুর রহমান নরসিংদীর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহনাজ সিদ্দিকীর আমলী আদালতে হাজির হয়ে মামলা দায়ের করতে সক্ষম হন বলে জানান। সিআর মামলা নং ৫৯৯/২৩।
এব্যাপারে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি কল রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ