রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

শিবপুরে ২১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ২৭৫ বার পড়া হয়েছে

ডালিম খান

নরসিংদীর শিবপুরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২১০ পিস ইয়াবাসহ সিরাজুল ইসলাম সমীর (৩৫), নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম সমীর উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যেপাড়া গ্রামের আফাজ উদ্দিন এর ছেলে। মঙ্গলবার (৬ জুন) রাত সাড় ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৈয়দনগর এলাকায় পুটিয়াগামী সড়কের মাথায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান নেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসব ইয়াবাসহ তাকে আটক করা হয়।
জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)এর এসআই মো. শাহাদাৎ হোসেন ও এএসআই রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় এই অভিযান পরিচালনা করেন। এলাকায় খোঁজ নিয়ে জানা যায় যে, আটক সিরাজুল ইসলাম সমীর বিভিন্ন অঞ্চল থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে শিবপুরের আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবত বিক্রয় করে আসছে।
এসব তথ্য নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)তে কর্মরত এসআই মো. শাহাদাৎ হোসেন জানান, অভিযানে ২১০ পিস ইয়াবাসহ তিনি মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম সমীরকে আটক করা হয়।
এ ঘটনায় শিবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এ একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলা নং ০৫

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ