মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

শিবপুরে যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

 

নরসিংদীর শিবপুর উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটিকে পকেট কমিটি উল্লেখ করে তা বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে পদ বঞ্চিত নেতাকর্মীরা।

বৃহস্পতিবার ( ৪ মে) দুপুর ১২ঘটিকায় শিবপুর উপজেলা যুবদলের সকল ইউনিয়ন নেতৃবৃন্দের আয়োজনে এই সংবাদ সম্মেলন করা হয়।

শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজ সংলগ্ন দেওয়ান আলী মার্কেট প্রাঙ্গণে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নবগঠিত যুবদলের আহবায়ক প্রার্থী ও শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রদলের সাবেক আহবায়ক অহিদ মোল্লা।

তিনি তার বক্তব্যে বলেন, শিবপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি একটি পকেট কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে ত্যাগী ও সাবেক বহু ছাত্রনেতাদের স্থান হয়নি। অনেক অযোগ্য, অপরিচিত লোকদের এই কমিটিতে রাখা হয়েছে। দুই দফায় করা কমিটিতে একই ব্যক্তির নাম একাধিকবার পদে রাখা হয়েছে। ফলে তিনি শিবপুর উপজেলা যুবদলের এই বিকর্কিত কমিটি বাতিল করে যোগ্যদের দিয়ে নতুন কমিটির গঠনের জন্য কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য গত ১১ এপ্রিল-২০২৩ তারিখে শিবপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয় এবং পরবর্তীতে ২ মে সংশোধিত কমিটি প্রকাশ করা হয়। ওই কমিটিতে স্থান হয়নি আহবায়ক প্রার্থী সাবেক ছাত্রনেতা অহিদ মোল্লাসহ অনেকের।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা আশরাফ হোসেন, এডভোকেট রুবেল মোল্লা, ওয়ালিউল্লাহ, রাজিব ভূইয়া, সোহরাব মোল্লা, ইব্রাহিম, মামুন ভূইয়া, আলমগীর হোসেনসহ বিভিন্ন ইউনিয়র নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ