শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে পরিমল সূত্রধর (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার (৮ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

নিহত পরিমল সূত্রধর (৭০) নরসিংদী পৌর শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকার বাসিন্দা।

নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ এসআই শহীদুল্লাহ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন ।
তিনি বলেন, ট্রেনে কাটা পড়ে মরদেহটি ছিন্নভিন্ন হয়ে যায়। পরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তার ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে তার মরদেহ শনাক্ত করতে সক্ষম হয়। নিহতের স্বজনরা এসেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয়রা জানান, ট্রেন আসার আগে লোকটি রেললাইনের পাশে বসা ছিল। ট্রেন আসতেছে দেখে লোকটি রেললাইনে শুয়ে পড়েন। তখন সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস টেনটি একাধিকবার হর্ন দিলেও লোকটি সেখান থেকে ওঠেনি। তখন ট্রেনের চাপায় লোকটির শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। মাথা এবং শরীর ছিন্নভিন্ন হয়ে যাওয়ায় তাকে কেউ চিনতে পারেনি। পরে পিবিআই নিহতের ফিঙ্গার প্রিন্ট নিয়ে পরিচয় শনাক্তের চেষ্টা চালায়। তবে স্থানীয়রা বলছে লোকটি আত্মহত্যা করার জন্যই এসেছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ