শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

শিবপুরে নেশা ও জুয়ার টাকা সংগ্রহে চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

শিবপুরে নেশা ও অনলাইন জুয়ার টাকা সংগ্রহ করতেই হত্যা করা হয় ব্যাটারিচালিত অটোরিক্সা (বিভাটেক) চালক রবিউল ইসলাম (১৮)কে। দীর্ঘ তদন্তের পর এ ঘটনায় জড়িত ৭ আসামী গ্রেপ্তারের পর এমন তথ্য পেয়েছে পিবিআই। বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান, পিবিআই নরসিংদীর পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান।

নিহত চালক রবিউল ইসলাম শিবপুর থানার দত্তেরগাঁও গ্রামের মৃত শফিকুল ইসলাম সবুজের ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন- শিবপুর থানার দত্তেরগাঁও গ্রামের শাহজাহান এর ছেলে মোঃ নাহিদ শেখ (২২), মোঃ মস্তফার ছেলে মোঃ হুমায়ুন (৪০), দত্তেরগাঁও মধ্যপাড়ার মিলন খানের ছেলে মোঃ লিটন খান (৪৫), মাছিমপুর গ্রামের মোঃ রতন বাবুর্চির ছেলে জুবায়ের হাসান অমি (১৯) ও শিবপুর পশ্চিমপাড়ার মোঃ হাসিম উদ্দিন ভূইয়ার ছেলে শাজিদুল ইসলাম হাসিব (১৯), শিবপুর পশ্চিমপাড়া এলাকার রহুল আমিনের ছেলে রাকিবুল (২০) ও ধানুয়া গ্রামের স্বপনের ছেলে জুয়েল (২১)।

পুলিশ সুপার জানান, ২০২৩ সালের ২৯ অক্টোবর শিবপুর থানা এলাকার সাতপাইকা পাঁকা রাস্তার পাশের ধানক্ষেতে অজ্ঞাতনামা কিশোরের জবাই করা মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় পিবিআই ছায়া তদন্তসহ ক্রাইমসিন দল তথ্যপ্রযুক্তি ও স্থানীয় লোকজনের সহায়তায় মরদেহটি অটো চালক রবিউলের বলে শনাক্ত করেন। পরে এ ঘটনায় অজ্ঞাত আসামী করে শিবপুর থানায় মামলা করেন নিহতের মা।

পিবিআই নিজ উদ্যোগে মামলাটি নিয়ে তদন্ত শুরু করে সম্ভাব্য আসামীদের সনাক্ত করে। রাকিবুল নামে একজনকে গ্রেপ্তারের পর চালক রবিউলের ছিনতাই হওয়া অটোরিক্সাটি রং পরিবর্তন করে ৩০ হাজার টাকায় বিক্রির তথ্য পাওয়া গেলেও হত্যার রহস্য পাওয়া যায়নি। পরে বিভিন্ন সময়ে নরসিংদী, গাজীপুর, নারায়নগঞ্জ, ভৈরব, কিশোরগঞ্জ সহ অন্যান্য স্থানে অভিযান চালিয়ে অন্য আসামীদের গ্রেপ্তারের পর হত্যার রহস্য বেরিয়ে আসে। আসামীরা নিয়মিত মাদক সেবন করতো ও অনলাইনে জুয়া খেলতো। আসামীরা মাদক ও জুয়ার টাকা সংগ্রহের জন্য চালক রবিউলকে হত্যা করে অটো ছিনতাইয়ের পরিকল্পনা করে। আসামীদের মধ্যে হত্যাকারী ২ জনসহ মোট ৫ জন আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাদেকুল সিকদার বলেন, মাদক ও অনলাইন জুয়ায় আসক্ত আসামীরা সহজসরল প্রকৃতির অটোচালক রবিউলকে আগে থেকেই চিনতো। নেশা ও মাদকের টাকা যোগাড় করতেই তাকে হত্যা করে অটো ছিনতাই করে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ