শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

পদত্যাগ করে উপজেলা বিএনপির সহ-সভাপতির আওয়ামী লীগে যোগদান

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

নরসিংদীর রায়পুরায় পাড়াতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা বিএনপি সহ-সভাপতি মেজবাহ উদ্দিন (আবু নূর) আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

গতকাল বিকেলে উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে উপজেলা আ.লীগ আয়োজিত অনুষ্ঠানে ওই নেতা অংশ নেন। সেখানে আ.লীগের নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া এবং ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. ইউনুস আলী ভূইয়া। 0বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম মিয়ার সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— উপজেলা আ.লীগের কোষাধ্যক্ষ চেয়ারম্যান মনজুর এলাহী, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক এ কে এম মহিউদ্দিন, সাবেক বি আর ডিবি চেয়ারম্যান হারুনুর রশীদ, পৌর আ.লীগের সভাপতি মাহবুবুল আলম শাহিন, পৌর যুবলীগের সভাপতি মো আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি ও অলিপুরা ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন ভূইয়া মাসুদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন— দুঃখ-কষ্ট ভুলে ঘরের ছেলে আবার ঘরে ফিরে এসেছে। মেজবাহ উদ্দিন আবু নূর উপজেলার পাড়াতলী ইউপির সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ও তার পরিবার আওয়ামী লীগ সমর্থিত। ২০০১ সালে বিএনপি দলীয় কার্যক্রমে সম্পৃক্ত হন তিনি। সর্বশেষ উপজেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পান। এখন স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজুর কথায় সকল দুঃখ-কষ্ট ভুলে আবার আওয়ামী লীগে যোগ দিলেন।

মেজবাহ উদ্দিন আবু নূর বলেন, আমরা জন্মসূত্রেই আওয়ামী লীগ পরিবার। কোনো কারণে ভুল বোঝাবুঝি হওয়ায় আমি দল ত্যাগ করে বিএনপিতে যোগদান করি। প্রকৃতপক্ষে আওয়ামী লীগ এ দেশের উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগ ছাড়া এ দেশে উন্নয়ন করা সম্ভব না। আজকে এ উন্নয়নের লক্ষ্য সামনে নিয়েই আমি সকল দুঃখ-কষ্ট ভুলে আমাদের মহান নেতা আমার রাজনৈতিক গুরু রাজিউদ্দিন আহমেদ রাজু ভাইয়ের আদেশে আবারো আওয়ামী লীগে যোগদান করি। ইতিমধ্যেই আমি বিএনপিতে আমার পদত্যাগপত্র জমা দিয়েছি। আওয়ামী লীগের যোগদান করে মৃত্যু পর্যন্ত দলের হয়ে কাজ করতে চাই। এ ছাড়া আমার নেতা রাজিউদ্দিন আহমেদ রাজু ভাই আমাকে পাড়াতলী ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নির্বাচন করার নির্দেশ দেন। আমি নির্বাচন করবো, আপনারা আমার জন্য দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ