রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

মনোহরদীতে ছাড়পত্র না থাকায় দুই ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় নরসিংদীর মনোহরদীতে দুটি ইটভাটায় অভিযান চালিয়ে ৬ লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভাটায় ইট তৈরির স্থাপনা ভ্যাকু মেশিন দিয়ে ভেঙে ফেলা হয়।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) পরিবেশ অধিদপ্তরের মনিটরিং এনফোর্সমেন্ট উইংয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়জুন্নেছা আক্তারের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

অভিযানে মনোহরদীর বড়চাপা এলাকার নিউ ইমরান ব্রিকসের মালিককে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ও পরিবেশ দূষণের দায়ে ৩ লাখ টাকা ও একই এলাকার মেসার্স শামিম কন্সট্রাকশনকে ৩ লাখ টাকা জরিমানা করে আদায় করা হয়। এ সময় ইটভাটা দুটির কার্যক্রম বন্ধ করতে ভাটার বিভিন্ন স্থাপনা গুড়িয়ে দেওয়া হয়।

অভিযান পরিচালনায় নরসিংদী পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক নাজমুল হুদা, সহকারী পরিচালক প্রশান্ত কুমার রায়, মুনসুর মোল্লা, পরিদর্শক সমর কৃষ্ণ দাসসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নরসিংদী পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক নাজমুল হুদা জানান, ইটভাটায় আমাদের নিয়মিত অভিযানের প্রেক্ষিতে আজও অভিযান পরিচালনা করা হয়েছে। পরিবেশ ছাড়পত্র ও দূষণের দায়ে তাদের জরিমানা করা হয়েছে। একই সঙ্গে ইটভাটা দুটি বন্ধ করে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ