শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিবপুর উপজেলার ভিটিচিনাদী গ্রামের দাদন ব্যবসায়ী রতন মিয়ার কাছে ভিটেমাটি হারাচ্ছে হিন্দু সম্প্রদায়ের লোক। ১০৯ দিন পর কারামুক্ত মির্জা ফখরুল আজ পাকিস্তানের জাতীয় নির্বাচন চলছে আজ নরসিংদী সদর উপজেলা পরিষদের সর্ব প্রথম চেয়ারম্যান হাবিবুর রহমান হান্নান সরকারের প্রয়ান দিবস জামিন মেলেনি মির্জা ফখরুলের শিবপুরে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু মনোহরদীতে ছাড়পত্র না থাকায় দুই ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন নরসিংদী জেলা শিবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা “বৈশ্বিক মহামারী করোনা যোদ্ধা” ডা. ফারহানা আহমেদ যোগদানের পর স্বাস্থ্য সেবা বৃদ্ধি সবচেয়ে দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১০তম মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ

এক ছাদের নিচে তিন খান

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৩৩৮ বার পড়া হয়েছে

বিয়ে করেছেন বলিউড সুপার স্টার আমির খানের মেয়ে। রাজস্থানের উদয়পুরের একটি প্রসাদে সংগীত, মেহেদীর পর খ্রিষ্টান ধর্মমতে বিয়ে করেন ফিটনেস কোচ নূপুর শিখরে ও ইরা খান। তারপর শনিবার (১৩ জানুয়ারি) রাতে ছিল তাদের গ্র্যান্ড রিসেপশন। সেখানে এক ছাদের নিচে ধরা দেন বলিউডের তিন খান– আমির, সালমান, শাহরুখ।

ইরার রিসিপশনের অনুষ্ঠান ছিল তারকাখচিত। সূত্রের খবর, মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে সেই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন ২৫০০ অতিথি। সেখানে সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান। ছিলেন রেখা, হেমা মালিনী, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, সালমান খানসহ বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা।

রিসিপশনে শাহরুখ পরেছিলেন থ্রি পিস স্যুট। আর গৌরী খান বেছে নিয়েছিলেন মেরুনের সঙ্গে সোনালি কাজ করা এথনিক পোশাক। আপাদমস্তক কালো পোশাকে হাজির হয়েছিলেন সালমান খান। কালো শার্ট প্যান্ট ব্লেজারের সঙ্গে তার রুপালি কারুকাজ করা বেল্ট বিশেষভাবে নজর কেড়েছে। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে ইরার বিয়ে উপলক্ষ্যে হিন্দি ছবির জগতের বহু-চর্চিত এবং বিখ্যাত তিন খানের এক ফ্রেমে ধরা দেওয়া।

৩ জানুয়ারি ইরার রেজিস্ট্রি বিয়ের অনুষ্ঠান হয়। সেদিন ইরার পরনে ছিল হারেম প্যান্ট আর কোলাপুরি চপ্পল। তবে সবাইকে অবাক করে দিয়ে শর্টস আর স্যান্ডো গেঞ্জি পরে দৌড়াতে দৌড়াতে বিয়ের ভেন্যুতে এসে পৌঁছান বর নূপুর। ওই পোশাকেই রেজিস্ট্রির কাগজে সই করেন তিনি। পরে অবশ্য শেরওয়ানি-চোস্তায় ক্যামেরায় পোজ দেন।

১০ তারিকের অনুষ্ঠানে ইরা পরেছিলেন দুধ-সাদা গাউন। নূপুর মানানসই সাদা শার্ট আর প্যাস্টেল বেজ-রঙা স্যুটে সাজিয়েছিলেন নিজেকে।

তবে রিসেপশনে ইরা সেজেছিলেন ভারতীয় পোশাকে। লাল-সোনালি লেহেঙ্গা চোলির সঙ্গে মেকআপ ও গয়নায় তার সাজ যে বলিউডের আর পাঁচটা বিয়ের সাজের থেকে বেশ ‘অন্যরকম’, তা স্পষ্ট। নূপুর পরেছিলেন কালো কুর্তা ও পাজামা।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ