শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিবপুর উপজেলার ভিটিচিনাদী গ্রামের দাদন ব্যবসায়ী রতন মিয়ার কাছে ভিটেমাটি হারাচ্ছে হিন্দু সম্প্রদায়ের লোক। ১০৯ দিন পর কারামুক্ত মির্জা ফখরুল আজ পাকিস্তানের জাতীয় নির্বাচন চলছে আজ নরসিংদী সদর উপজেলা পরিষদের সর্ব প্রথম চেয়ারম্যান হাবিবুর রহমান হান্নান সরকারের প্রয়ান দিবস জামিন মেলেনি মির্জা ফখরুলের শিবপুরে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু মনোহরদীতে ছাড়পত্র না থাকায় দুই ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন নরসিংদী জেলা শিবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা “বৈশ্বিক মহামারী করোনা যোদ্ধা” ডা. ফারহানা আহমেদ যোগদানের পর স্বাস্থ্য সেবা বৃদ্ধি সবচেয়ে দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১০তম মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ

আলোকবালীতে নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থক আহত

মোমেন খান
  • আপডেট সময় : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে

নরসিংদীতে নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থক আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল ৫ টায় সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের বাখরনগরে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- একই ইউনিয়নের মুরাদনগর গ্রামের আব্দুস সালামের ছেলে আব্দুল্লাহ মিয়া (২৮) এবং একই গ্রামের আব্দুল আজীজের ছেলে ইউসুফ মিয়া (৩২)। তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তারা স্থানীয়ভাবে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আসাদ উল্লার কর্মী ও স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুলের সমর্থক।

আহত ইউসুফ মিয়া বলেন, “সংসদ নির্বাচনে আমি স্বতন্ত্রপ্রার্থী কামরুজ্জামান কামরুলের সমর্থক ছিলাম। বৃহস্পতিবার বিকালে বাখরনগর বাজারে মুরগী কিনতে গিয়েছিলাম। এসময় নৌকা প্রতীকের সমর্থক যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান ওরফে হাবির নেতৃত্বে দেলোয়ার ওরফে কালা, লোকমান, হাসেন, অদুদ মিয়া এবং জাকির হোসেন হামলা চালায়। পিঠে, মাথায়, কানে সহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে। আমার সাথে থাকা ইউসুফের মাথায়ও আঘাত করে। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপালে ভর্তি করেন।”

আলোকবালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আসাদ উল্লাহ বলেন, ” নির্বাচনে আমরা ঈগল প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের সমর্থনে এলাকায় প্রচারণা চালিয়েছিলাম। নির্বাচনে হেরে যাওয়ার পর স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ধারাবাহিকভাবে মারধর করে এলাকা ছাড়া করা হচ্ছে। নৌকার সমর্থক ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপুর সমর্থকরা এসব হামলা করছে। নির্বাচনের পর ৪ টি গ্রামে ১০ জন কর্মীকে মারধর করে এলাকা থেকে বের করে দিয়েছে। আগের ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছি এবং আজকের ঘটনায়ও লিখিত অভিযোগ দেয়ার প্রক্রিয়া চলছে।”

এ বিষয়ে জানতে ফোন করা হলে ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু বলেন, মুরাদনগর গ্রাম থেকে কিছু ঈগল সমর্থকের লোক বাখরনগর বাজারে এসে নৌকা সমর্থকদের অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। তখন বাজারের মানুষ তাদেরকে ধাওয়া করে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানান, ঈগল সমর্থকদের উপর হামলার ঘটনার খবর এখনো পর্যন্ত আমি জানি না। ঘটনাটি জানার চেষ্টা করছি।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলোকবালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু ও বর্তমান সভাপতি এডভোকেট আসাদ উল্লাহ সমর্থকদের মধ্যে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। তাদের মধ্যে থেমে থেমে প্রায়ই দ্বন্দ্ব সংঘাত চলে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ