শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে কলেজছাত্র নিহত, বাসে আগুন দিয়ে বিক্ষুব্ধদের সড়ক অবরোধ ট্রেন আসতে দেখে রেললাইনে শুয়ে পড়লেন বৃদ্ধ ট্রেনে কাটা পড়া ৫ জনের কারোরই পরিচয় মেলেনি শিবপুরে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং মেঘনায় নৌকা ডুবি: ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায় অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডে বিতর্কিত মতিউরের স্ত্রী লাকী দাবা খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি মুলতবি জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেপ্তার

নিউজ ডেস্ক :
  • আপডেট সময় : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৩৬৭ বার পড়া হয়েছে

নরসিংদীর শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে শিবপুর কলেজ গেইট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শিবপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. শাখাওয়াত হোসেন প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্বাচন বিরোধী লিফলেট বিতরণকালে শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদারকে গ্রেপ্তার করা হয়েছে। তার সহযোগিরা পালিয়ে গেছে। পরে তাকে নাশকতা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) সরদার সাখাওয়াত হোসেন বকুল বলেন, প্রধান বিরোধী দল বিএনপি সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করেনি। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী ভোট বর্জনের গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদারকে পুলিশ গ্রেপ্তার করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

আবু ছালেকের ভাই রহমত উল্লাহ রিকাবদার বলেন, আমার ভাই একজন বীর মুক্তিযোদ্ধা। তার অপরাধ তিনি শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং বিএনপিকে ভালোবাসেন। তিনি একজন ভালো মানুষ ও বীর মুক্তিযোদ্ধা হিসেবে এলাকায় যথেষ্ট সুনামও আছে। আমার ভাইকে বার বার রাজনৈতিকভাবে হয়রানি করা হচ্ছে। আমরা এর প্রতিকার চাই।

এদিকে নির্বাচন বর্জনের শান্তিপূর্ণ প্রচারণা চালানোর সময় আবু সালেহকে আটক করে মিথ্যা মামলায় জেলে পাঠানো হয়েছে বলে দাবি করেন দলীয় নেতা-কর্মীরা।

এর আগে বীর মুক্তিযোদ্ধা আবু ছালেককে গত ১১ ফেব্রুয়ারি নাশকতা মামলায় গ্রেপ্তার করে কোমরে রশি বেঁধে আদালতে পাঠানোর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা হয়। পরে ১৬ ফেব্রুয়ারিতে জামিনে মুক্তি পান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2023 Narsingdinews24.com
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ