1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
এই মাত্র পাওয়া :
নরসিংদী শিবপুরে জোরপূর্বক ভিটেবাড়ী দখল হত‍্যা ও গুম করার অভিযোগ নরসিংদীতে একজন “স্বপ্নসারথী” শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন গজারিয়া ইউনিয়নে উন্নয়ন ধারা কে অব্যাহত রাখতে আবারো নৌকা বিজয়ী করতে হাজারো নেতাকর্মীর ঢল মাধবদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, মেয়রকে প্রধান আসামি করে মামলা শিবপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের আহ্বায়ক কমিটি গঠন শিবপুরে মটর সাইকেল চোরকে আটক করেছে মডেল থানার পুলিশ শিবপুর উপজেলা (জাপমাস) উদ্যোগে সাতপাড়া মসজিদে বৃক্ষ রোপন  নরসিংদী থেকে অপহৃত রেশমা আক্তারকে পিরোজপুর জেলা থেকে উদ্ধার করেছে পিবিআই মাধবদীতে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাকারিয়া সহ গুলিবিদ্ধ ২ আহত ৮ নরসিংদীতে ৭ কেজি গাঁজাসহ নারী আটক

অপহরণের মাত্র ২ ঘণ্টার মধ্যে ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতার ৪

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২০ দেখেছেন

 

নরসিংদীতে ৩ জুন সকাল ০৭.০০ ঘটিকায় ভিকটিম সবুজ মোল্লা (১৮), পিতা-বাদল মোল্লা, সাং-করিমপুর, থানা ও জেলা-নরসিংদী তার মামার বাড়ী নরসিংদী মডেল থানাধীন শালীধা হতে রওনা করে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার জন্য বেলা অনুমান ১১.০০ টার দিকে নরসিংদী মডেল থানাধীন ব্রাম্মন্দী সাকিনস্থ নরসিংদী সরকারী কলেজের সামনে পাকা রাস্তার উপর পৌঁছতেই আসামী ১। মোঃ নাদিম মিয়া (১৯), পিতা-ফজল মিয়া, ২। মোঃ আরিফ মিয়া (২০), পিতা-শামছু মিয়া, উভয় সাং-সংগিতা, ৩। প্রান্ত চন্দ্র দাস (২০), পিতা-রতন চন্দ্র দাস, সাং-ভেলানগর, সর্ব থানা ও জেলা-নরসিংদী, ৪। মোঃ মামুন (২৫), পিতা-মোঃ জাহাঙ্গীর মিয়া, সাং-শ্রী রামপুর, থানা-রায়পুরা, জেলা-নরসিংদী জোরপূর্বক ভিকটিম সবুজকে অপহরণ করে একটি অটো বাইকে তুলে তার পকেটে থাকা নগদ ৪,০০০/- টাকা জোর পূর্বক নিয়ে নেয় এবং ভিকটিমের ব্যবহৃত মোবাইল হতে তার মামা আবু বক্কর এর মোবাইলে ফোন করে ৫,০০,০০০/- লক্ষ টাকা মুক্তিপণ হিসেবে দাবি করে। না দিতে পারলে ভিকটিমকে হত্যা করে গুম করে ফেলার হুমকি প্রদান করে। ঘটনাটি জানার সাথে সাথেই জেলা গোয়েন্দা শাখা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অভিযান শুরু করে এবং মাত্র ২ ঘণ্টার মধ্যে শিবপুর মডেল থানাধীন ঘাগটিয়া সাকিনস্থ ঘাগটিয়া পুকুর পাড় হতে ভিকটিমকে উদ্ধার এবং আসামীদের গ্রেফতার করা হয়। আসামীদের অপহরণ কাজে ব্যবহৃত ১টি অটো বাইক, ১টি মোবাইল ফোন, তসরুপকৃত নগদ ৪,০০০/- টাকাও উদ্ধার করা হয়।

এ বিষয়ে নরসিংদী সদর মডেল থানায় মামলা নং-০৮, তারিখ-০৩/০৬/২০২১খ্রিঃ, ধারা-৩৬৪/৩৮৫/৩৮৬/৩৪ দণ্ডবিধি রুজু করা হয়। গ্রেফতারকৃত অপহরণকারীদের বিরুদ্ধে মামলার ঘটনার সাথে জড়িত থাকার সু-নির্দিষ্ট সাক্ষ্য প্রমাণ থাকায় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মামলার তদন্ত কার্য সম্পাদন করে অভিযোগপত্র দাখিলের মাধ্যমে মামলাটি নিষ্পত্তি করা হয়েছে।

অপহরণের মাত্র দুই ঘণ্টার মধ্যে ভিকটিম উদ্ধার ও আসামীদের গ্রেফতার এবং মামলা রুজুর পর তদন্ত কার্য সম্পাদন করে অভিযোগপত্র দাখিল করায় ভিকটিম, তার পরিবার এবং সকলে সন্তুষ্টি প্রকাশ করেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত
Site Customized By Rahatit.Com