1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
এই মাত্র পাওয়া :
নরসিংদী শিবপুরে জোরপূর্বক ভিটেবাড়ী দখল হত‍্যা ও গুম করার অভিযোগ নরসিংদীতে একজন “স্বপ্নসারথী” শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন গজারিয়া ইউনিয়নে উন্নয়ন ধারা কে অব্যাহত রাখতে আবারো নৌকা বিজয়ী করতে হাজারো নেতাকর্মীর ঢল মাধবদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, মেয়রকে প্রধান আসামি করে মামলা শিবপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের আহ্বায়ক কমিটি গঠন শিবপুরে মটর সাইকেল চোরকে আটক করেছে মডেল থানার পুলিশ শিবপুর উপজেলা (জাপমাস) উদ্যোগে সাতপাড়া মসজিদে বৃক্ষ রোপন  নরসিংদী থেকে অপহৃত রেশমা আক্তারকে পিরোজপুর জেলা থেকে উদ্ধার করেছে পিবিআই মাধবদীতে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাকারিয়া সহ গুলিবিদ্ধ ২ আহত ৮ নরসিংদীতে ৭ কেজি গাঁজাসহ নারী আটক

ভারত হিমসিম খাচ্ছে, আমাদের সতর্ক থাকতে হবে: শিল্পমন্ত্রী

  • আপডেট সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ১৭ দেখেছেন

 

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহামুদ হুমায়ন বলেছেন, করোনার প্রভাবে সারা বিশ্ব আজ লণ্ড ভণ্ড। আমাদের পার্শ্ববর্তী দেশ হিমসিম খাচ্ছে। সেখানে চিতার আগুন এখনো নিভছে না। এই বিষয়গুলো মাথায় রেখে সৌদি আববের মত দেশ ধর্মীয় বিষয়গুলো শিথিল করে দিয়েছে।

সামনে ঈদ। তাই সেই বিষয় গুলো আমাদের মাথায় রেখে জীবন জীবিকা পালন করতে হবে। নয়তো বিপদ আমাদের পিছু ছাড়বে না।
মন্ত্রী আরো বলেন, আমরা করোনার প্রথম ওয়েব মোকাবেলা করেছি। দ্বিতীয় ওয়েব সাবাইকে মিলে মোকাবেলা করাতে হবে। সরকার অব্যাহত ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এখন জনগণকে সচেতন হতে হবে।

আজ বুধবার সকালে নরসিংদী চেম্বার অব কর্মাসের উদ্যোগে মুসলেহ উদ্দিন স্টেডিয়ামে এক হাজার গরীব দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

নরসিংদী চেম্বার অব কর্মাসের সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক আলী হোসেন শিশির (সিআইপি) এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশিষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী পুলিশ সুপার আশরাফুল আজিম(পিপিএম)। এসময় চেম্বারের সকল পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত
Site Customized By Rahatit.Com