1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
এই মাত্র পাওয়া :
নরসিংদী শিবপুরে জোরপূর্বক ভিটেবাড়ী দখল হত‍্যা ও গুম করার অভিযোগ নরসিংদীতে একজন “স্বপ্নসারথী” শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন গজারিয়া ইউনিয়নে উন্নয়ন ধারা কে অব্যাহত রাখতে আবারো নৌকা বিজয়ী করতে হাজারো নেতাকর্মীর ঢল মাধবদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, মেয়রকে প্রধান আসামি করে মামলা শিবপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের আহ্বায়ক কমিটি গঠন শিবপুরে মটর সাইকেল চোরকে আটক করেছে মডেল থানার পুলিশ শিবপুর উপজেলা (জাপমাস) উদ্যোগে সাতপাড়া মসজিদে বৃক্ষ রোপন  নরসিংদী থেকে অপহৃত রেশমা আক্তারকে পিরোজপুর জেলা থেকে উদ্ধার করেছে পিবিআই মাধবদীতে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাকারিয়া সহ গুলিবিদ্ধ ২ আহত ৮ নরসিংদীতে ৭ কেজি গাঁজাসহ নারী আটক

মনোহরদী ব্রহ্মপুত্র নদে পানিতে ডুবে পিতা পুত্রের মৃত্যু

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৫৩ দেখেছেন

নরসিংদীর মনোহরদীতে কলাগাছ ধরে পুরাতন ব্রহ্মপুত্র নদ পারাপারের সময় পানিতে ডুবে বাবা-ছেলের মৃত্যু হয়। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মনোহরদী উপজেলার শুকুন্দি ইউনিয়নের দীঘাকান্দি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় নিহত বাবা-ছেলে হলেন- মো. জাকারিয়া ফরাজী (৪৫) ও সাজিদ ফরাজী (৬)। তাদের বাড়ি মনোহরদীর শুকুন্দি ইউনিয়নের দীঘাকান্দি গ্রামে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনাস্থল পুরাতন ব্রহ্মপুত্র নদের এপারে দীঘাকান্দি গ্রাম আর ওপারের চরে বিস্তৃত ফসলের ক্ষেত। অন্যান্য দিনের মত একটি কলাগাছ ধরে এই নদ পার হয়ে ওপারে তার খেতের পরিচর্যা করতে যাচ্ছিলেন মো. জাকারিয়া ফরাজী। আজ বেলা সাড়ে ১১টার দিকে ছেলে সাজিদ ফরাজী বায়না ধরায় তাকেও সঙ্গে নিয়েছিলেন তিনি। মাঝনদে যাওয়ার পর হঠাৎ করেই ছেলে সাজিদ অসাবধানতাবশত পানিতে পড়ে যায়। তাকে তুলে আনতে বাবা জাকারিয়া ফরাজীও পানিতে ঝাঁপ দেন। পরে দুজনই পানিতে তলিয়ে যান।
আশেপাশের লোকজন নদের পানিতে নেমে তাদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।
নদের পানিতে ডুবে বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় দীঘাকান্দি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই শোকাহত পরিবারের সদস্যদের সান্তনা দিতে ওই পরিবারটির বাড়িতে ভিড় করছেন।
মনেহরদী থানার উপপরিদর্শক মো. আমিনুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে নিহত ওই বাবা-ছেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত
Site Customized By Rahatit.Com