1. masudkhan89@yahoo.com : সাংবাদিক মাসুদ খান : সাংবাদিক মাসুদ খান
  2. akash34556@gmail.com : সাংবাদিক মাহবুব খান আকাশ : সাংবাদিক মাহবুব খান আকাশ
ব্রেকিং নিউজ :
ঢাকাসহ সারাদেশে ভূমিকম্প, উৎপত্তিস্থল ভারতের মেঘালয় শিবপুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরতে রাব্বি খানের গণসংযোগ ও লিফলেট বিতরণ আওয়ামী লীগ নেতা টিপুর উদ্যোগে ঈদে মিলাদুন্নবী ও প্রধানমন্ত্রীর জন্মদিন পালন শিবপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আ.ফ.ম মাহাবুবুল হাসানের ব্যতিক্রমী উদ্যোগ শিবপুর প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন শিবপুরের নবাগত ইউএনও শাহ মোঃ সজীব সরকারের উন্নয়ন তুলে ধরে আলহাজ্ব মাহফুজুল হক টিপুর গণসংযোগ ও লিফলেট বিতরণ সেরা লেখক নির্বাচিত হয়েছেন নূরুল ইসলাম নূরচান জাতীয় সংসদে ‘সাইবার নিরাপত্তা বিল, ২০২৩’ পাস শিবপুর থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগ নেতা সাহিদ

শিবপুরে এমপির কার্যালয়ে আগুনের মামলায় আরিফ উল ইসলাম মৃধার জামিন লাভ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৫৭ দেখেছেন

মোমেন খান:

নরসিংদীর শিবপুরে স্থানীয় সংসদ সদস্যের কার্যালয় পোড়ানোর ঘটনায় করা মামলায় জামিন পেয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও আবদুল মান্নান ভূইয়া পরিষদের সদস্য সচিব আরিফ উল ইসলাম মৃধা। বুধবার দুপুরে নরসিংদী জেলা ও দায়রা জজ মোসতাক আহমেদ জামিন আবেদন মঞ্জুর করেন।

নরসিংদী আদালত পুলিশের পরিদর্শক দেলোয়ার হোসেন চৌধুরী জামিন হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

গত ১৫ ফেব্রুয়ারী মঙ্গলবার দিবাগত রাত পৌণে ১টার দিকে শিবপুর সদর রোডে সংসদ সদস্যের ব্যক্তিগত কার্যালয়ে আগুন লাগার ঘটনা ঘটে। এই ঘটনার পরদিন বিকেলে মামলা হওয়ার আগেই পূবেরগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে সাবেক উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধাকে আটক করে শিবপুর মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার শিবপুর মডেল থানায় সাবেক উপজেলা চেয়ারম্যান আরিফ উল ইসলাম মৃধা ও পুটিয়া হাটের ইজারাদার খোরশেদ হাজীর নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন সেলিম ভূইয়া নামে এক ব্যক্তি। মামলার বাদী মামলায় নিজেকে শিবপুর পৌরসভা আওয়ামী লীগের সদস্য হিসেবে পরিচয় উল্লেখ করলেও পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভূইয়া সে আওয়ামী লীগের কেউ নন বলে দাবি করেন।

Please Share This Post in Your Social Media

একই রকম সংবাদ
© সকল স্বত্ব www.Narsingdinews24.com  অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত
Site Customized By NewsTech.Com