শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

যারা মাদক বা অপরাধের সাথে জড়িত তাদের কে আইনের আওতায় আনা হবে—– পুলিশ সুপার

 

 

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি ‘এই শ্লোগানে- মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে জনসচেতনতামূলক এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামীদের পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনদের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয় রবিবার (০৫ সেপ্টেম্বর) বিকাল ৫টায় মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে।

মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর, অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) শাহেদ আহমেদ, মাধবদী থানা অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান, মুক্তিযোদ্ধা, ইউপি সদস্য, ছাত্র লীগ, ব্যবসায়ী, স্থানীয় নেতৃবৃন্দ, আলেম-ওলামাসহ স্থানীয় জনসাধারণ, সভাপতি মোঃ মাহবুবুল হাসান বলেন – আমাদের নরসিংদী জেলা পুলিশ সুপার স্যার ঢাকা রেঞ্জের মধ্যে পুলিশ সুপার হিসাবে দ্বিতীয় স্থান অর্জন করায় আমি স্যারকে সবার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। স্যার আমার জানামতে আমাদের ইউনিয়নে তৃতীয়বার এসেছেন যাতে মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষ আইনের সুশাসন প্রতিষ্ঠা পায়। আমি স্যার কে কথা দিচ্ছি ওয়ারেন্ট ভুক্ত কোন আসামী আমাদের ইউনিয়নে থাকবে না। আমরা তাদের কে মহামান্য আদালতে হাজির হতে সাহায্য করবো।

প্রধান অতিথি কাজী আশরাফুল আজীম তাঁর বক্তব্যে বলেন – আজকের অনুষ্ঠানে আপনাদের উপস্থিতি আমাকে আনন্দিত করেছে। আপনারা দেশ প্রেমিক তাই দেশকে গড়তে হলে আপনাদের ইউনিয়ন কে অপরাধীমুক্ত করতে হবে। যারা মাদক বা অপরাধের সাথে জড়িত তাদের কে আইনের আওতায় আনা হবে। তিনি বলেন,জামিন আপনার নাগরিক আইনগত অধিকার। বিজ্ঞ আদালত জামিন দিলে আশা করি তারা অপরাধ ছেড়ে ভালো পথে আসবে। প্রচলিত আইনের পাশাপাশি জনসচেতনতামূলক কাজের মাধ্যমে অপরাধীদের ভালো পথে আনার জন্য তিনি সমাজবাসীদের প্রতি আহবান জানান।

ভালো পরামর্শ দেওয়ার পাশাপাশি তিনি বলেন -যাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতের পরোয়ানা আছে আপনারা জামিন নিতে একজন বিজ্ঞ আইনজীবীর কাছে যেতে পারেন। আমরা আপনাদের ন্যায় বিচার পেতে সব ধরনের সহযোগিতা করবো বলেও তিনি আশ্বস্ত করেন।

 

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন