শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

নরসিংদীর মনোহরদীতে সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু, আহত ১

 

নরসিংদীর মনোহরদীতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে রাজমিস্ত্রিসহ দুইজনের মৃত্যু হয়েছে বলে জানা যায় । এসময় তাদের উদ্ধার কাজে সহযোগিতা করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন আরও একজন। ট্যাংকির ভেতরে জমে থাকা বিষাক্ত গ্যাসে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে মনোহরদী থানা পুলিশ। উপজেলার চরমান্দালিয়া গ্রামের লালু মিয়ার বাড়ীতে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- মনোহরদীর চরমান্দালিয়া এলাকার হাসিম মিয়ার ছেলে হাসান মিয়া (৩০) এবং একই এলাকার মিন্টু মিয়ার ছেলে মোবারক হোসেন (১৬)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, লালু মিয়ার বাড়ীতে একটি নির্মাণাধীন সেপটিক ট্যাংকের শাটারিং খুলতে ভেতরে নামেন তাঁর মেয়ের জামাই রাজমিস্ত্রী হাসান। এ সময় ভেতরে সৃষ্ট বিষাক্ত গ্যাসে অজ্ঞান হয়ে পড়েন তিনি। ভেতর থেকে কোন সাড়া না পেয়ে তাকে উদ্ধার করতে ভেতরে নামেন প্রতিবেশী ইজিবাইক চালক মোবারক হোসেন। পরে তারও কোন সাড়া না পেয়ে তাদের দুই জনকে উদ্ধার করতে ট্যাংকির ভেতরে নামেন প্রতিবেশী সজিব। তিনিও সেখানে অজ্ঞান হয়ে পড়লে এলাকাবাসীর সহায়তার সেপটিক ট্যাংকির ছাদ ভেঙ্গে তাদের উদ্ধার করা হয়। পরে তাদেরেকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোবারক ও হাসানকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে আহত সজীবকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেলার ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আরিফুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতালের পরিস্থিতি পর্যবেক্ষণ করেছে। নিহতদের পরিবারের সদস্যদের সাথে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন