শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু জনপ্রিয়তার শীর্ষে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকার মসজিদে বক্তব্য দিয়ে ঢাকা রেঞ্জ সেরা ওসি সওগাতুল শিবপুর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত ঘোড়াশাল নৌকা মার্কার পদপ্রার্থী পৌর মেয়র শরিফুল হক শরিফের বিনিময় সভা অনুষ্ঠিত

অপরাধ নিয়ন্ত্রণে মসজিদে শিবপুর মডেল থানার ওসি মো: সালাহউদ্দিন মিয়া

 

নরসিংদীর শিবপুর মডেল থানার ওসি মো: সালাউদ্দিন মিয়া অভিভাবক ও মুসল্লিদের প্রতি অনুরোধ করে বলেছেন এলাকার মাদক ও কিশোর গ্যাং নির্মূলের জন্য পরিবারকেই প্রথমে এগিয়ে আসতে হবে। এখানে যারা বাবা আছেন, তারা নিজেদের সন্তান কোথায় যাচ্ছে, কার সাথে মিশছে, একটু খেয়াল রাখতে হবে। তাই সন্ধ্যার পর চায়ের দোকানে আড্ডা না দিয়ে সন্তানকে নিয়ে ঘরে থাকুন। এতে সমাজ থেকে চুরি, ডাকাতি, ছিনতাই, কিশোর গ্যাং, মাদকসহ বিভিন্ন ধরনের অপরাধ কমে যাবে।
তিনি আরো বলেন, আপনার ওসির সাথে দেখা করতে কাউকে সঙ্গে নিয়ে আসতে হবে না। আপনাদের জন্য ওসির দরজা সবসময়ই খোলা থাকে। থানা পুলিশের সেবা পেতে ওসির নামে কাউকে কোন টাকা পয়সা দিবেন না। পুলিশের সেবা পেতে টাকা পয়সা লাগে না। আর করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে সরকারি স্বাস্থ্য বিধি মেনে চলুন এবং ডেঙ্গু জ্বর থাকে সুরক্ষা পেতে বাড়ীর চারপাশে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে এবং রাতের বেলায় মশারী টানাতে হবে।

৩ সেপ্টেম্বর শিবপুর উপজেলার উত্তর সাধারচর এমপির বাড়ীর পাশে হযরত আবু বক্কর সিদ্দিক (রহঃ) জামে মসজিদে জুমার খুতবা পূর্ববর্তী বয়ান শেষে অপরাধ নিয়ন্ত্রণে মুসল্লিদের উদ্দেশ্যে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো: সালাহউদ্দিন মিয়া প্রায় ৯ মিনিটের বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন