শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

শিবপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধপূর্ণ জমিতে বসতবাড়ী নির্মাণের অভিযোগ

ডালিম খান

নরসিংদীর শিবপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধপূর্ণ জমিতে বসতবাড়ী নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) উপজেলার আয়ূবপুর ইউনিয়নের ভুরভুরিয়া গ্রামের পিতামৃত মজিবুর রহমানের মেয়ে নাজমা বেগমের জমিতে এ ঘটনা ঘটে। শিবপুর মডেল থানার (এএসআই) নূরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিরোধপূর্ণ জমিতে নির্মাণ কাজ করছে এমন খবর পয়ে ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দেওয়া হয়েছে।
অভিযোগকারী নাজমা বেগম বলেন, আমার জমিতে পাকা দেয়াল দিয়ে বসতবাড়ি নির্মাণ কাজ শুরু করে আমার প্রতিপক্ষ একই গ্রামের প্রতিবেশি পিতামৃত হারিসুল হকের মেয়ে রুবি বেগম। আমার সীমানা ছেড়ে দিয়ে নির্মাণ করতে বললে রুবি বেগম জোর পূর্বক কাজ চালিয়ে যায়। এই নিয়ে এলাকায় একাধিকবার সালিশ দরবার হলেও আমার মানছে না সে। পরে আমি জমি সংক্রান্ত রিরোধ শান্তিপূর্ণ ভাবে মিমাংসা করার লক্ষ্যে আদালতে মামলা করেছি। আদালত থানা পুলিশের মাধ্যমে বিরোধপূর্ণ জমিতে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজার রাখার জন ১৪৫ ধারা জারি করে। আজ সকালে আদালতের নির্দেশ অমান্য করে রুবি বেগমের লোকজন বিরোধপূর্ণ জমিতে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে।
আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ বিষয়ে রুবি বেগম বলেন,‘আমার জায়গায় নির্মাণ করছি। কারও জায়গা আমি দখল করিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন