শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

শিবপুরে বোনকে অপহরণে বাধা দেয়ায় ভাইকে কুপিয়ে যখম

নরসিংদীর শিবপুরে বোনকে অপহরণের সময় বাধা দেয়ায় ভাইকে কুপিয়ে যখমের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৮ আগস্ট) বেলা বিকালে এ ঘটনা ঘটে। এব্যাপারে সোমবার (৩০ আগস্ট) ভুক্তভোগীর পিতা শিবপুর মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন।অভিযুক্তরা হলো, বান্ধারদিয়া মধ্যপাড়ার মোঃ হারিজ মিয়ার ছেলে বাসির উদ্দিন (২০), মোঃ হারিছ উদ্দিনের ছেলে নাসির উদ্দিন (২২), মৃত বকুল মিয়ার ছেলে ইসমাইল হোসেন ওরফে কালাকাসু (২০), মৃত মিরাজ উদ্দিনের ছেলে হারিছ উদ্দিন (৫০), চাঁন মিয়ার ছেলে আঃ রহমান (২৫), হারিছ উদ্দিনের মেয়ের জামাই অলি (৩০।
অভিযোগের উল্লেখ করা হয়, উপজেলার বানিয়াদীর আঃ মতিন সরকারের মেয়ে মিথীলা ও ছেলে মেহেদী হাসান জয় (১৬) ২৮ আগস্ট বেলা ১১ টার দিকে চাচার বাড়িতে বেড়াতে যায়। ওইদিন বিকাল আনুমানিক ৫টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। শিবপুর থানাধীন বান্ধাদিয়া সাকিনস্থ পাঠান ফিলিং স্টেশনের সামনে ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের উপড় পৌছালে হারিছ উদ্দিনের ছেলে নাছির উদ্দিন (২২), মৃত বকুল মিয়ার ছেলে ইসমাইল হোসেন ওরফে কালাকসু (২০), মৃত মিয়াজ নউদ্দিনের ছেলে হারিছ উদ্দিন (৫০), চাঁন মিয়ার ছেলে আঃ রহমান (২৫), অলি (৩০) মতিন সরকারের ছেলে মেয়ের ব্যবহৃত সিএনজির গতি রোধ করে। মেয়ে মিথিলাকে জোরপূর্বক অপহরন করে নিয়ে যেতে থাকে। তখন ছেলে মেহেদী হাসান জয় বাধা নিষেদ করলে মৃত মিয়াজ উদ্দিনের ছেলে হারিছ উদ্দিনের প্রত্যক্ষ নির্দেশে বিবাদীরা হত্যার উদ্দেশ্যে আমার মতিন সরকারের ছেলে জয়কে এলোপাথারী ভাবে মারপিট করে। হারিছ উদ্দিন ধারালো চাপাতি দিয়ে মাথা লক্ষ করে কুপ দেয়। তারা কুপিয়ে রক্তাক্ত যখম করে। এসময় তার কাছ থেকে নগদ ১৩,৫০০ টাকা ও একটি স্যামস্যাং হ্যান্ডসেট মূল্য অনুমান ১৭,০০০ টাকা নিয়ে যায়।
আরো বলা হয়, এব্যাপারে মামলা করলে খুন করে ফেলবে বলে হুমকি দিয়ে পালিয়ে যায়। আহতের বাবা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মূমূর্ষাবস্থায় উদ্ধার করে শিবপুর সরকারী হাসপাতালের পর নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। নরসিংদী সদর হাসপাতালের কত্যর্বরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে উক্ত হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন