শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

নরসিংদীর বেলাবতে সন্ত্রাসী হামলায় আহত-২

নিজস্ব প্রতিবেদক: নরসিংদীর বেলাব উপজেলার নিলক্ষীয়া (বড় বাড়ী) গ্রামে প্রতিপক্ষের হামলায় মনিরুজ্জামান মনির নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে পূর্ব শত্রুতার জের ধরে পাশ^বর্তী বাড়ির রিয়াজুল হক গং মনিরুজ্জামান এর বাড়ীতে এই হামলা চালায়। এতে মনিরুজ্জামানের স্ত্রী আরজু বেগমও আহত হয়েছে।
জানাযায় দীর্ঘদিন যাবত মনিরুজ্জামান এর সম্পত্তি জোরপূর্বক দখল করার লক্ষে পরিবারের উপর নানা ভাবে অত্যাচার নির্যাতন চালিয়ে আসছে পাশ^বর্তী বাড়ীর সন্ত্রাসী প্রকৃতির লোক রিয়াজুল হক এবং তার দুই সন্তান রাজিব মিয়া (৩০) ও রাসেল মিয়া (২৮)। এরই জের ধরে রিয়াজুল হক গং দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মনিরের বাড়ীতে হামলা করে মনিরকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় হামলাকারীরা মনিরের মাথায় ও হাত পায়ে কুপিয়ে জখম করে। বর্তমানে মনির বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
মনিরের স্ত্রী আরজু বেগম জানান, তারা নিরীহ প্রকৃতির মানুষ হওয়ায় পাশের বাড়ীর সন্ত্রাসী রিয়াজুল গং তাদেরকে বাড়ী থেকে জোরপূর্বক উচ্ছেদ করার জন্য নিয়মিত অত্যাচার করে থাকে। মঙ্গলবার সকালে তারা বাড়িতে এসে গালিগালাজ করতে থাকে। এসময় তার স্বামী মনির প্রতিবাদ করায় সন্ত্রাসীরা তাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় বেলাব থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন