শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

শিবপুরে ভ্যাকসিন সংরক্ষণে কেন্দ্রগুলোতে ফ্রিজ প্রদান করলেন ইউএনও

 

ডালিম খান /নরসিংদীর শিবপুরে কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন সফল করতে প্রস্তৃতি নেওয়া হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদের অর্থায়নে ইউনিয়ন টিকাদান কেন্দ্রগুলোতে ভ্যাকসিন সংরক্ষণের জন্য ফ্রিজ প্রদান করা হয়েছে। বুধবার (৪ আগষ্ট) বিকালে উপজেলা পরিষদ মাঠে ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান ২০টি ফ্রিজ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফারহানা আহমেদ এর নিকট হস্তান্তর করেন।

এসময় ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান বলেন, টিকা সংরক্ষণ একটি গুরুত্বপূর্ণ বিষয়। ফলে আমরা উপজেলা পরিষদের অর্থায়নে ইউনিয়ন পর্যায়ে কেন্দ্রগুলোতে টিকা সংরক্ষণের জন্য ফ্রিজ প্রদান করেছি। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হারুনুর রশীদ খানের নির্দেশনায় ইউনিয়নগুলোতে ফ্রিজ প্রদানসহ প্রচার প্রচারনা, টিকা কেন্দ্রগুলোতে নিরাপত্তা, স্বেচ্ছাসেবক টিম, তালিকাসহ সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফারহানা আহমেদ বলেন, উপজেলার ৯টি ইউনিয়নে করোনা টিকা প্রদান সফল করতে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। করোনা টিকা, ইপিআই টিকা ও জরুরী ঔষধপত্র সংরক্ষণের জন্য ইউনিয়ন ভিত্তিক ফ্রিজ দেওয়া হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরুখ খান, উপজেলা প্রকৌশলী আফির হোসেন ভূঞা প্রমুখ।
আগামী ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত দেশব্যাপী (ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে) কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন চলবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন