শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:০১ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

নরসিংদী প্রয়াত সাংবাদিক দ্বীপ্তি স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

 

আলম খান // নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যকরী কমিটির নির্বাহী সদস্য প্রবীণ সাংবাদিক প্রয়াত সামসুল আলম দীপ্তি’র আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটায় সাপ্তাহিক নরসিংদীর খবর কার্যালয়ে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুল হাসান সোহেল’র সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল পারভেজ মন্টি, নরসিংদী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, ইত্তেফাকের জেলা প্রতিনিধি প্রবীণ সাংবাদিক বাবু নিবারণ রায়, নরসিংদী থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের ঢেতনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবিএম আজরাফ টিপু।
নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল পারভেজ মন্টি তার বক্তব্যে প্রয়াত সাংবাদিক সামসুল আলম দীপ্তি’র স্মৃতিচারণ করে বলেন, “মানুষ মরণশীল। আমাদের সবাইকেই একদিন চলে যেতে হবে তারপরও নরসিংদীর প্রবীন সাংবাদিক সামসুল আলম দীপ্তি’র চলে যাওয়াটা কোনভাবেই মেনে নিতে পারছি না। তিনি খুব শান্ত স্বভাবের এবং মিশুক প্রকৃতির মানুষ ছিলেন। যখনই কোন সমস্যায় পড়তেন আমার কাছে যেতেন। আমিও সাধ্যমত তার সমস্যা সমাধানের চেষ্টা করতাম। তবে তিনি বড্ড অভিমানী ছিলেন। তার অসুস্থতার খবরটি আমরা এমন সময় পেয়েছি যখন আমাদের করার মতো কিছুই ছিলনা। তিনি অভিমান করে এভাবে আমাদের ছেড়ে চলে যাবেন তা ভাবতেই পারিনি।
আল্লাহ আমাদের সকলের প্রিয় সামসুল আলম দীপ্তির সকল ভূলত্রুটি ক্ষমা করে দিয়ে তাকে জান্নাতের সর্বোচ্চ আসন জান্নাতুল ফেরদৌস নসীব করুক এই কামনা করি। নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন রাজু’র সঞ্চালনায় নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি আশিকুর রহমান, টুটুল শিকদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগ , যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, কোষাধ্যক্ষ তৌকির আহমেদ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, মিজানুর রহমান হিরণ, দপ্তর সম্পাদক হুমায়ুন কবীর,কার্যনির্বাহী সদস্য জসিম উদ্দিন,ওয়াদুদ বাচ্চু ও আবু কালাম সারোয়ার বুলবুলসহ নিহতের আত্মীয় ও সংগঠনের অন্যান্য সাংবাদিকগণ বক্তব্য রাখেন। আলোচনা শেষে নিহতের আত্মার মাগফেরাত কামনায় ও সংগঠনের অসুস্থ সাংবাদিক খন্দকার তৌহিদুল আলম, মাহবুব আলম লিটন ও তার পরিবারেরসহ ক্লাবের সকল সদস্যে সুস্বাতা ও সুস্বাস্থ্য কামনা এবং মহামারি করোনা ভাইরাস থেকে হেফাজত কামনা করে আল্লাহর দরবারে আরজ পেশ করে মোনাজাত করা হয়। নরসিংদীর খবর পত্রিকা অফিস সংলগ্ন জামে মসজিদের ইমাম মাওলানা ইয়াসিন হুসাইন মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন ‌।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন