শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু জনপ্রিয়তার শীর্ষে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকার মসজিদে বক্তব্য দিয়ে ঢাকা রেঞ্জ সেরা ওসি সওগাতুল শিবপুর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত ঘোড়াশাল নৌকা মার্কার পদপ্রার্থী পৌর মেয়র শরিফুল হক শরিফের বিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদীর মেহমানখানা পেট ভরে খেল দু’শতাধিক অনাহারী

 

ডালিম খান  : নরসিংদী জেলখানা মোড় মেজবান রেষ্টুরেন্ট এর সামনে ‘মেহমানখানায় আপ্যায়িত হলো দু’শতাধিক অনাহারী।

প্রতিদিন দুপুর একটায় ক্ষুধার্ত মানুষদের পেট ভরে খেতে দেয়া হবে এ মেহমানখানায়।
আজকে প্রথম দিনে এ মেহমানখানা উদ্বোধন করলেন সদর উপজেলা নির্বাহী অফসার জনাব মো:মেহেদী মোর্শেদ।
মেহমানখানার মূল উদ্যোক্তা নরসিংদী প্রেস ক্লাবের সধারণ সম্পাদক ও সংগঠক মো: মাজহারুল পারভেজ। তিনি জানান লকডাউনজনিত কারণে অনেকের আয়ের পথ বন্ধ হয়ে গেছে। দরিদ্র অসহায় মানুষগুলো এখন দিশেহারা। রুজি-রোজগার করতে না পেরে খেটে খাওয়া দিনমজুররা খাদ্য সংকটে অসহায় অবস্থায় মানবেতর জীবনযাপন করছেন। ক্ষুর্ধাত মানুষের পাশে থেকে তাদের মেহমানদারী করাই আমাদের মূল লক্ষ্য।
মাত্র একবেলা পেট ভরে খেয়ে দু’শতাধিক সম্মানিত মানুষ যে আনন্দের হাসি হেসেছে তা উপভোগ করলাম আমরা ক’জন। এ হাসি আমাদেরকে আগামীর জন্য অসহায়ের সঙ্গী হওয়ার প্রেরণা দিয়েছে। ইনশাআল্লাহ এ আয়োজন অব্যাহত থাকবে অসময় দুর না হওয়া পর্যন্ত।
প্রথম দিন মেহমানখানায় উপস্থিত থেকে পরিদর্শন করেন নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, শফিকুল ইসলাম স্বপন, মোকারম হোসেন ভুঞা, প্রফেসর এ এইচ মিলন, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রিজ এর পরিচালক আসাদুল হক পলাশ, এড. মাজেদুল হক রুবেল, এড. সারোয়ার খান, প্রবাসী মাহমুদ আলীম, অধ্যাপক আব্দুল বাতেন, শাহেনশাসহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
#

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন