শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

নরসিংদীতে করোনা ও উপসর্গে দুইজনের মৃত্যু, শনাক্ত ২৬২

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে একদিনে করোনায় ও উপসর্গে দুইজনের মৃত্যু হয়েছে। এই সময়ে আরও ২৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার (১ আগস্ট) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৭ হাজার ৪০৩ জনে।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় ৭৫২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫০০টি অ্যান্টিজেন পরীক্ষায় ১৬৮ জন ও ২৫২ জনের আরটিপিসিআর পরীক্ষায় ৯৪ জনের করোনা শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ৩৫ শতাংশ।

শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ১১০ জন, রায়পুরায় ২৯ জন, বেলাবতে ৩১ জন, মনোহরদীতে ১৫জন, শিবপুরে ৫৯ জন ও পলাশে ১৮ জন।

এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৪১১৯ জন, শিবপুরে ৮৩১ জন, পলাশে ১১৯৪ জন, মনোহরদীতে ৩৮৫ জন, বেলাবোতে ৪৫৮ জন ও রায়পুরাতে ৪১৬ জন।

নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩৮ হাজার ৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ২০৮১ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৬৫ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ২০১৬ জন।

জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৭২ জন। এরমধ্যে নরসিংদী সদরে ৩৪, পলাশে ০৭, বেলাব ০৭, রায়পুরা ০৯, মনোহরদী ০৬ ও শিবপুরে ০৯ জন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন