শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

করোনাক্রান্ত ৭ হাজার ছাড়িয়েছে, নরসিংদীতে খালি নেই হাসপাতালের শয্যা

 

নরসিংদীতে করোনাভাইরাসের সংক্রমণ ৭ হাজার ছাড়িয়েছে। শুত্রবার ( ৩০ জুলাই) সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে জেলা সিভিল সার্জন অফিস। জেলার ৬ উপজেলার প্রকাশিত তালিকা অনুসারে মোট আক্রান্তের সংখ্যা ৭০৩৯ জন।

অন্যদিকে নরসিংদী কোভিড ডেডিকেটেড ৮০ শয্যা হাসপাতালের বেড পরিপূর্ন হয়ে যাওয়ায় নতুন করানো রোগী ভর্তি সম্ভব হচ্ছেনা বলে এক বিজ্ঞপ্তি দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। গত সোমবার থেকেই হাসপাতালের দেয়াল ও শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ঝুলছে বিজ্ঞপ্তিটি।

বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়, ৮০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ১০০ জনেরও অধিক রোগী ভর্তি আছে। যার ফলে নতুন করে এখন আর রোগী ভর্তি নেয়া হচ্ছেনা।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় এই জেলায় আক্রান্ত হয়েছেন ১৪৭ জন। এর মধ্যে সদর উপজেলায় ৬০ , রায়পুরায় ১৮, বেলাবোতে ১১, মনোহরদীতে ১৪, শিবপুরে ৩২ এবং পলাশে ১২ জন রয়েছেন।

করোনা ডেডিকেটেড হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ( আরএমও) এ এন এম মিজানুর রহমান বলেন , প্রতিনিয়তই রোগীর চাপ বাড়ছে। আমাদের এখানে পর্যাপ্ত জনবল না থাকায় সেবা দিতে হিমশিম খেতে হচ্ছে।

সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম বলেন, সবাইকে সামাজিক দূরত্বের বিষয়ে নজর দিতে হবে। বিশেষ করে নমুনা পরীক্ষার সময়ে যথেষ্ট পরিমাণ দূরত্বে দাঁড়াতে হবে। আর নমুনা দেওয়ার পর রেজাল্ট আসার আগ পর্যন্ত ঘরেই অবস্থান করতে হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন