শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

নোটিস :
কিছুদিনের জন্য আপনার ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ - আসুন আমরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি- ইউএনও কাবিরুল ইসলাম খান - শিবপুর উপজেলা
শিরোনাম :
সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন শহরের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি মাইনউদ্দিন, সম্পাদক খোকন শিবপুর আওয়ামীলীগ নেতা অরুন খানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন শিবপুর সাধারচর ইউনিয়নের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান- জাহিদুল হক দিপু পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ শিবপুরে ৩৪নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবপুরে অবৈধ বালু উত্তোলন রোধে মোবাইল কোর্ট পরিচালনা শিবপুর সাধারচর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই জাহিদুল হক দিপু

নরসিংদীতে সাংবাদিক সামসুল আলম ডিপ্টি আমাদের মাঝে আর নেই

 

ডালিম খান
সাংবাদিক সামসুল আলম ডিপ্টি ২৮ জুলাই বুধবার রাত আনুমানিক ১১. ১০ মিনিটে উন্নত চিকিৎসার জন্য এম্বুলেন্সযোগে ঢাকা নেওয়ার পথে ইন্তেকাল করেন তিনি ( ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাহে রাজিউন)। তার মৃত্যুতে নরসিংদী প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ )নরসিংদী , নরসিংদী জেলা রিপোর্টাস ক্লাব, নিউজ নরসিংদী টিভি, সাপ্তাহিক নরসিংদীর সংবাদ, সাপ্তাহিক প্রেক্ষাপট, সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার পরিবারসহ সকল সাংবাদিক সমাজ আজ শোকাহত।
তিনি গত ২ সপ্তাহ যাবত ঠান্ডা জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি হন তার শারিরীক অবস্থার আরো অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে রেফার্ড করেন। পরে বুধবার রাত ১১ ১০ ঘটিকায় নরসিংদী সদর হাসপাতাল থেকে এম্বুলেন্স যুগে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে টঙ্গী নামক স্থানে পৌঁছলে পথিমধ্যেই তার মৃত্যু হয়।
তিনি তার জীবনদশায় দৈনিক বর্তমান দিন পত্রিকার (জেলা প্রতিনিধি) দীর্ঘ দিন নরসিংদী থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার (বার্তা সম্পাদক) এর দায়িত্ব পালন করে আসছেন। তিনি নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর গভীর শোক প্রকাশ করেছেন, এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
শামসুল আলম ডিপ্টি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ বৃহস্পতিবার তাহার নিজ গ্রাম করিমগঞ্জে অনুষ্ঠিত হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন