বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

নোটিস :
নরসিংদীনিউজ২৪ .কম এর পক্ষ থেকে নরসিংদিবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা
শিরোনাম :
নরসিংদীতে পুলিশের বিশেষ অভিযানে শীর্ষ সন্ত্রাসী আবু তালেব ও রবিউল ইসলাম রবি গ্রেফতার কিছুদিনের জন্য আপনার এই ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ  ইউএনও সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মাহফুজুল হক টিপু শিবপুরে মোবাইল কোর্টের অভিযানে ০৮ টি মামলায় ২৭০০/টাকা অর্থদণ্ড প্রদান শিবপুরে করোনা ভাইরাস প্রভাব মোকাবিলায় সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত শিবপুর উপজেলায় মোবাইল কোর্ট অভিযানে ভ্রমণ নৌকা মাঝিসহ ৭১ জন অর্থদন্ড প্রদান শিবপুরে অবৈধ ভাবে নদী খননের কারণে ভেঙে যাচ্ছে লাখো মানুষের কবরস্থান সহ গাইড ওয়াল শিবপুরে লকডাউন বাস্তবায়নে ইউএনও কাবিরুল ইসলাম খানের তৎপরতা অব্যাহত শিবপুর পাহাড়িয়া নদী হতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার শিবপুরে মসজিদে উন্নয়নে টাইলস অনুদান করলেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

রাঙ্গামাটিতে নিজ রাইফেলের গুলিতে পুলিশের আত্মহত্যা

রাঙ্গামাটি জেলা পুলিশের এক পুলিশ কনস্টেবল মো. কাইয়ুম সরকার নিজ রাইফেলের গুলিতে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর পৌনে দুইটার সময় এ দুর্ঘটনা ঘটে। কাইয়ুম সরকার দীর্ঘদিন ধরে রাঙ্গামাটির সুখী নীলগঞ্জস্থ পুলিশ লাইনে কমর্রত ছিলেন।

নিহত কাইয়ুম গাজিপুর জেলাধীন কালিয়াকৈর থানার বাঁশকৈর গ্রামের মো. আইয়ুব আলী সরকারের সন্তান। মানসিক যন্ত্রণার কারণে কর্তব্যরত অবস্থায় নিজ রাইফেল দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছে বলে পুলিশের দায়িত্বশীল সূত্র জানিয়েছে। মো. কাইয়ুম সরকার সকাল থেকে পুলিশ লাইনে ছিল। ডিউটিতে যাওয়ার সময় সে নিজ মাথায় গুলি করে।

রাঙ্গামাটি পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কনস্টেবল কাইয়ুম দায়িত্ব পালন করার জন্য ব্যারাক থেকে অস্ত্র নিয়ে রাস্তায় এসে এই ঘটনা ঘটায়। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা তাৎক্ষণিক বলা যাচ্ছে না। প্রাথমিক ভাবে ধারণ করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন