বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

নোটিস :
নরসিংদীনিউজ২৪ .কম এর পক্ষ থেকে নরসিংদিবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা
শিরোনাম :
নরসিংদীতে পুলিশের বিশেষ অভিযানে শীর্ষ সন্ত্রাসী আবু তালেব ও রবিউল ইসলাম রবি গ্রেফতার কিছুদিনের জন্য আপনার এই ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ  ইউএনও সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মাহফুজুল হক টিপু শিবপুরে মোবাইল কোর্টের অভিযানে ০৮ টি মামলায় ২৭০০/টাকা অর্থদণ্ড প্রদান শিবপুরে করোনা ভাইরাস প্রভাব মোকাবিলায় সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত শিবপুর উপজেলায় মোবাইল কোর্ট অভিযানে ভ্রমণ নৌকা মাঝিসহ ৭১ জন অর্থদন্ড প্রদান শিবপুরে অবৈধ ভাবে নদী খননের কারণে ভেঙে যাচ্ছে লাখো মানুষের কবরস্থান সহ গাইড ওয়াল শিবপুরে লকডাউন বাস্তবায়নে ইউএনও কাবিরুল ইসলাম খানের তৎপরতা অব্যাহত শিবপুর পাহাড়িয়া নদী হতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার শিবপুরে মসজিদে উন্নয়নে টাইলস অনুদান করলেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

মনোহরদীতে দুই মন্দিরে চুরির অভিযোগে একজন আটক

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর মনোহরদীতে দুই মন্দিরে ঢুকে টাকা চুরি ও প্রতিমা ক্ষতিসাধনের অভিযোগে হৃদয় মিয়া (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে এ তথ্য জানায় জেলা পুলিশ। এর আগে মঙ্গলবার মনোহরদী থানা পুলিশ দৌলতপুর ইউনিয়নের হরিনারায়ণপুর এলাকা হতে তাকে আটক করে।

আটককৃত হৃদয় মিয়া মনোহরদী থানার কুড়িপাইকা গ্রামের মিলন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ১ জুন রাতে মনোহরদী থানাধীন দৌলতপুর ইউনিয়নের কীর্তিবাসদী গ্রামে লক্ষী গোবিন্দ জিউর আখড়ার উত্তর পাশে শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের তালা ভেঙ্গে প্রবেশ করে বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর ও প্রতিমার ক্ষতিসাধন করা হয়। এছাড়া গত ২৪ জুন একই ইউনিয়নের হরিনারায়নপুর বারজীবি বাড়ির রাধা গোবিন্দ মন্দিরের গ্রীলের নাট খুলে প্রবেশ করে মন্দিরে রক্ষিত প্রনামী বাক্সের তালা ভেঙ্গে ৩০০ টাকা চুরি ও প্রতিমার ক্ষতিসাধন করা হয়।

এই পৃথক দুটি ঘটনায় পুলিশ সুপার কাজী আশরাফুল আজিমের নির্দেশে তদন্ত শেষে জড়িত থাকার অভিযোগে হৃদয় মিয়াকে আটক করে পুলিশ। নিছক চুরির উদ্দেশ্যেই সে ওই মন্দির গুলোতে ঢুকেছিল বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায় আটক হৃদয় মিয়া।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন