বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

নোটিস :
নরসিংদীনিউজ২৪ .কম এর পক্ষ থেকে নরসিংদিবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা
শিরোনাম :
নরসিংদীতে পুলিশের বিশেষ অভিযানে শীর্ষ সন্ত্রাসী আবু তালেব ও রবিউল ইসলাম রবি গ্রেফতার কিছুদিনের জন্য আপনার এই ঘরে থাকাটাই হবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে বড় যুদ্ধ  ইউএনও সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মাহফুজুল হক টিপু শিবপুরে মোবাইল কোর্টের অভিযানে ০৮ টি মামলায় ২৭০০/টাকা অর্থদণ্ড প্রদান শিবপুরে করোনা ভাইরাস প্রভাব মোকাবিলায় সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত শিবপুর উপজেলায় মোবাইল কোর্ট অভিযানে ভ্রমণ নৌকা মাঝিসহ ৭১ জন অর্থদন্ড প্রদান শিবপুরে অবৈধ ভাবে নদী খননের কারণে ভেঙে যাচ্ছে লাখো মানুষের কবরস্থান সহ গাইড ওয়াল শিবপুরে লকডাউন বাস্তবায়নে ইউএনও কাবিরুল ইসলাম খানের তৎপরতা অব্যাহত শিবপুর পাহাড়িয়া নদী হতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার শিবপুরে মসজিদে উন্নয়নে টাইলস অনুদান করলেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

মুম্বাইয়ে প্রবল বৃষ্টির মধ্যে ভূমিধসে ২৫ মৃত্যু

প্রবল বৃষ্টিতে ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের মুম্বাইয়ে দু’টি বাড়ি ধসে কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন। শনিবার রাত ও রোববার সকালে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে দেশটির বিভিন্ন সংবাদমাধ্যম।

এদিকে ভবন ধসের ঘটনায় এখনও বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন। এছাড়া ধ্বংসস্তুপের নিচে অনেকে আটকে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। অবশ্য এখনও বেশ কয়েকজন ধ্বংসস্তূপের নিচে আটকে রয়েছেন বলে নিশ্চিতও করেছে উদ্ধারকারী দল।

সংবাদমাধ্যমগুলো বলছে, প্রবল বৃষ্টিপাতের পর শনিবার গভীর রাতে মুম্বাইয়ের চেম্বুর ও রোববার ভোররাতে ভিখরোলি এলাকায় দু’টি বাড়ি ধসে পড়ে। খবর পেয়ে উদ্ধার কাজ শুরু করে মুম্বাই পুলিশ ও দুর্যোগ মোকাবিলা বাহিনী।

চেম্বুরের ভরত নগর এলাকায় ভেঙে পড়া বাড়ির নিচ থেকে ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আরও ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের পার্শ্ববর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে রোববার ভোররাতে ভিখরোলিতে চার জনের মৃতদেহ পাওয়া গেছে। আরও দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও উদ্ধার কাজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

গত শুক্রবার থেকে প্রবল বৃষ্টি শুরু হয়েছে মুম্বাইয়ে। ইতোমধ্যেই চুনাভাট্টি, দাদার, গান্ধী মার্কেট, চেম্বুর, কুরলা, বোরিভলি প্রভৃতি এলাকা বৃষ্টির পানিতে ডুবে গেছে। এছাড়া আরও পাঁচদিন মুম্বাইয়ে বৃষ্টি হবে বলে পূর্বাভাস দিয়েছে দেশটির আবহাওয়া দফতর।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদী নিউজ ২৪
কারিগরি সহযোগীতায় : ইজি থিমস| ইজি আইটি সল্যুশন